সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

গ্রাজুয়েট হলেন পোস্টারবয় সাকিব আল হাসান

টপ নিউজ ডেস্কঃ সাকিব আল হাসান সবসময় অনন্য এবং অসাধারণ ২২ গজের ক্রিকেটে । তবে মাঠের বাইরে সাকিব এবার অর্জন করলেন ভিন্ন এক কীর্তি, পূরণ করেছেন অনেক দিনের স্বপ্ন।

রোববার (১৯ মার্চ) নিজের একাডেমিক প্রতিষ্ঠান আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি) থেকে গ্র্যাজুয়েট ডিগ্রী তিনি অর্জন করেছেন। শিক্ষাক্ষেত্রের এই অর্জনে বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান গর্বের কথা জানিয়েছেন। এ সময় তিনি অনেক আনন্দিত বোধ করছেন বলে জানান। সাকিব বলেন, ‌‌‘আজকে আমি খুশি, খুবই আনন্দিত এবং গর্বিত।

অবশেষে এই স্বপ্ন আমার পূরণ হলো। খেলার মাঠে হয়তো আমার কিছু অর্জন আছে তবে এটা সবসময় আমার স্বপ্ন ছিল। নাদিয়া আপুকে ধন্যবাদ জানাব আলাদা করে। কারণ তার কারণে আমি এটা কমপ্লিট করতে পেরেছি। ধন্যবাদ নাদিয়া আপুকে।’

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের সমাবর্তন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। এ সময় শিক্ষামন্ত্রী সাকিব আল হাসানকে মেডেল পরিয়ে দেন। সাকিব এআইইউবি’র ২০০৯-১০ সেশন থেকে সম্পন্ন করেছেন ব্যাচেলর অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (বিবিএ) ডিগ্রি ।

আয়ারল্যান্ডের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের কোনো ম্যাচ নেই আজ। ফলে আগামীকাল অনুষ্ঠিতব্য দ্বিতীয় ম্যাচের আগে বিশ্রামে কাটাচ্ছে দু’দল। দু’দলের কেউই আজ অনুশীলন করছেন না। এরই ফাঁকে নিজের প্রতিষ্ঠানের সমাবর্তনে ছুটে গেলেন বিশ্বসেরা এই টাইগার অলরাউন্ডার।

আগামীকাল (২০ মার্চ) সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দল মাঠে নামবে । সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles