সর্বশেষ

36.1 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

চাঁদপুরে অগ্নিকাণ্ড, পুড়েছে অর্ধশত দোকান

টপ নিউজ ডেস্কঃ আজ বৃহস্পতিবার ভোরে চাঁদপুরের উপজেলার চরভৈরবী বাজারে অগ্নিকাণ্ড ঘটে। এই অগ্নিকাণ্ডে প্রায় অর্ধশত ঘর পুড়ে গেছে। এবং এতে প্রায় ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।


চরভৈরবী বাজারের বাসিন্দা শিমুল চোকদার বলেন, বাজারের মাঝখানের ইসলামিয়া নামের খাবার হোটেলের রান্না ঘর থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। মুহূর্তের মধ্যে আগুন পাশের সিলিন্ডার গ্যাস, পেট্রল, ডিজেল ও সুতার দোকানে ছড়িয়ে পড়ে। এতে প্রায় অর্ধশত দোকানঘর পুড়ে গেছে।


ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আনোয়ার সরদার বলেন, ‘হোটেলের পাশে আমার পেট্রল, ডিজেল, গ্যাস সিলিন্ডার এর ব্যবসাপ্রতিষ্ঠান আমার ব্যবসাপ্রতিষ্ঠানে প্রায় দুই কোটি টাকার মালামাল ছিল। মুহূর্তে মধ্যে সব পুড়ে ছাই হয়ে যায়।


চরভৈরবী ইউনিয়ন পরিষদের সদস্য আলমাস বকাউল বলেন বাজারটি স্থানীয় জেলেপল্লিনির্ভর বলে জানিয়েছেন । জেলেদের প্রয়োজনীয় সামগ্রী ছাড়াও নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দোকান বেশি ছিল ।


চাঁদপুর ফায়ার সার্ভিসের উপপরিচালক মো. সাহিদুল ইসলাম বলেন, আগুন লাগার সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সেখানে সিলিন্ডার গ্যাস, পেট্রল ও ডিজেলের দোকান থাকায় মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে ৪০ থেকে ৫০টি দোকান পুড়ে গেছে। তবে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles