সর্বশেষ

28.6 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

সাতক্ষীরার চুকনগরে সড়ক দূর্ঘটনায় ছাত্রলীগকর্মী নিহত

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরা-খুলনা মহাসড়কের চুকনগরে সড়ক দূর্ঘটনায় একজন নিহত ও আরক জন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (১৫মার্চ) সকালে চুকনগর বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহত যুবককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত যুবকের নাম রাজন ইসলাম (২০)।

তিনি সাতক্ষীরা শহরের পারকুখরালী মেঝমিয়ার মোড় এলাকার সিরাজুল ইসলামের পুত্র। আহত যুবকের নাম মেহেদি হাসান (২২)। তিনি সাতক্ষীরা শহরের কামালনগর এলাকার মিজানুর রহমানের ছেলে। আহত ও নিহত যুবক শহর ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস এম আশিকুর রহমান জানান, মেহেদি সাতক্ষীরা সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে বিশ^বিদ্যালয় ভর্তি কোচিং করছিলেন। তিনি পৌর ছাত্রলীগের কর্মী ছিলেন। রাজন ও কলেজ ছাত্র। তিনিও পৌর ছাত্রলীগের কর্মী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, রাজন ও মেহেদি মোটর সাইকেলে ঢাকায় যা্িচ্ছলেন। চুকনগর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটর সাইকেলে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল চালক রাজন ঘটনা স্থলে মারা যান। গুরুতর আহত হন মেহেদি, তাকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছে। ঘাটতক ট্রাকটি পালিয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles