সর্বশেষ

33.9 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

টেকনাফে বিজিবির অভিজানে সাড়ে ১০ কোটি টাকার আইস জব্দ

টপ নিউজ ডেস্ক: ২৩ মে সোমবার কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ২ কেজি ১১৯ গ্রাম ক্রিস্টাল মেথ (আইস) ও ১১৮ বোতল বার্মিজ মদ জব্দ করেছে বিজিবি। সোমবার ভোরে উপজেলার দমদমিয়া ও শাহপরীর দ্বীপ এসব মাদক জব্দ করা হয়।

জব্দ কৃত ক্রিস্টাল মেথের আনুমানিক মূল্য ১০ কোটি ৬১ লাখ ২৭ হাজার টাকা বলে  জানিয়েছেন টেকনাফের ২-বিজিবির অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার।

তিনি গণমাধ্যমকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর পৌনে ৪টার দিকে দমদমিয়া কামালের জোড়া নামক এলাকার কেওড়া বাগানে অভিযান চালায় বিজিবির টহল রত সদস্যরা । এ সময় ২জন ব্যক্তি কেওড়া বাগানে কিছু লুকিয়ে রেখে পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল তল্লাশি চালিয়ে লুকানো অবস্থায় কালো পলিথিনে ১ কেজি ৫৬ গ্রাম ক্রিস্টাল মেথ উদ্ধার করা হয় যার আনুমানিক মূল্য পাঁচ কোটি ২৮ লাখ টাকা।

অধিনায়ক শেখ খালিদ আরও বলেন, অপরদিকে ভোরে গোপন সংবাদের ভিত্তিতে শাহপরীরদ্বীপে নাফ নদীর তীরে অবস্থান বিজিবির আরেকটি দল। এক পর্যায়ে দু-তিনজন কয়েকটি বস্তা মাথায় করে নাফ নদী থেকে বেড়ি বাঁধের ওপরে উঠতে দেখে বিজিবি টহলদল তাদের চ্যালেঞ্জ করলে চোরাকারবারিরা মাথায় থাকা বস্তা ফেলে দিয়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালায়ন করে। পরবর্তীতে বস্তাগুলো তল্লাশি করলে পাঁচ কোটি ৩৩ লাখ ২৭ হাজার টাকা মূল্যমানের ১ কেজি ৬৩ গ্রাম ক্রিস্টাল মেথ এবং ১১৮ বোতল বার্মিজ মদ জব্দ করে বিজিবি সদস্যরা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles