সর্বশেষ

28.3 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

ঢাকা-মাওয়া মহাসড়কে মাইক্রোবাস উল্টে ৯ জন আহত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দ্রুতগতির একটি মাইক্রোবাসের চাকা ফেটে উল্টে গিয়ে চালকসহ ৯ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকাল প্রায় সাড়ে ৪টার দিকে মহাসড়কের শ্রীনগর পুরাতন ফেরিঘাট এলাকার আন্ডারপাসের ওপরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করেন। 

স্থানীয়রা জানায়, মাওয়াগামী একটি দ্রুতগতির সাদা রংয়ের নোয়াহ মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-১৯ ১৮১২) নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক দ্বীপের রেলিংয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এ সময় মাইক্রোবাসের চালকসহ ৯ যাত্রী আহত হয়।

অন্যদিকে মাইক্রোবাসটির চালক মো. লিয়াকত হোসেনের দাবী, গাড়ির পিছনের চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কে উল্টে যায়।

মাইক্রোবাসটির মালিকের ছোট ভাই ও মাইক্রোবাসটির যাত্রী মো. শফিউল্লাহ্ তুহিন বলেন, তারা ৮ বন্ধু মিলে শরিয়তপুরে বেড়াতে যাচ্ছিলেন। হঠাৎ করে গাড়ি উল্টে গেলে বন্ধু মিঠু (৩৫), পলাশ (৩৪), জিয়া (৩৫) ও চাকলসহ আমরা আহত হই।

এ প্রসঙ্গে শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন সাব-অফিসার মো. শাহে আলম টপ নিউজকে জানান, আহতদের মধ্যে পাঁচ যাত্রীকে ফাস্ট এইড টিম প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার এসআই মো. আজিজুল হক বলেন, দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটি মহাসড়ক থেকে সরানোর চেষ্টা চলছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles