সর্বশেষ

31.3 C
Rajshahi
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনায় জোসি আক্তার (২২) নামে এক নারী আরোহীর মৃত্যু হয়েছে। রবিবার বেলা ১১ টার দিকে মহাসড়কের সিরাজদিখান উপজেলার নিমতলায় এ ঘটনা ঘটে।


নিহত জোসি শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের পশ্চিম বেজগাঁও গ্রামের শেখ শাহিনের কন্যা ও একই উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাতার পাড়া গ্রামের মহাসিন শেখের পুত্র মোহাম্মদ হাসান আল গালিবের স্ত্রী। প্রায় দেড় বছর আগে গালিব ও জোসির বিয়ে হয়। তাদের সংসারে কোন সন্তান নেই। জোসির মৃত্যুর খবরে অত্র এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।


স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেলে করে তারা ঢাকার দিকে যাচ্ছিল। সড়কের নিমতলা এলাকায় মোটরসাইকেলের পিছন থেকে জোসি পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বিকালের দিকেজোসি আক্তার (২২) মারা যায়।


হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট মো. বাহারুল সোহাগ জানান, শুনতে পেয়েছি এ ঘটনায় নারী আরোহীর মৃত্যু হয়। মোরসাইকেলটি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। আইনানুগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles