তানোর উপজেলা প্রশাসনের আয়োজন ইফতার ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত

0
102

সৈয়দ মাহামুদ শাওন (নিজস্ব প্রতিনিধি) : রাজশাহী জেলার তানোর উপজেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার তানোর উপজেলা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে এ ইফতার ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার ও দোয়া মাহাফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী ১ তানোর গোদাগাড়ী মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা চেয়ারম্যান ও তানোর উপজেলা আওয়ামী যুবলীগ এর সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, রাজশাহী জেলা আওয়ামীলীগ এর সহ- শরীফ খাঁন, তানোর উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার, উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক আসলাম উদ্দিন, মডেল পাইলট স্কুলের প্রধান শিক্ষক মাইনুল ইসলাম সেলিম,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সিদ্দিকুর রহমান, পিআইও প্রকৌশলী তারিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মঈনুদ্দিন প্রমুখ।

এমপি ফারুক চৌধুরী বলেনঃ এমাস আত্মশুদ্ধির মাস,গোনাহ মাপের মাস,আমরা সবাই আমাদের গুনাহ মাপের জন্য মহান আল্লাহর নিকট ক্ষমা প্রার্থনা করবো এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য সবাই দোয়া করবো।

আপনার মন্তব্য