সর্বশেষ

24.3 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

দুপুরের আগেই শেষ ট্রেনের টিকেট

টপ নিউজ ডেস্কঃ ঈদুল ফিতর উপলক্ষে সারা দেশের মতো চট্টগ্রামেও আজ ছিল ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির চতুর্থ দিন। আজ দেওয়া হয়েছে ৩০ এপ্রিলের টিকিট। ২৬ এপ্রিল (মঙ্গলবার) সকাল ৮টায় থেকে শুরু হয় টিকিট বিক্রি। কিন্তু দেখা গেছে, বেলা ১১টার পর ঢাকাগামী সুবর্ণ এবং সোনার বাংলা ছাড়া আর অন্য সব ট্রেনের টিকিট শেষ হয়ে গেছে। এর ফলে অনেক যাত্রী পাঁচ থেকে ছয় ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থেকেও টিকিট পাননি।

চট্টগ্রাম রেলওয়ে স্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী এ বিষয়ে বলেন, আজ অন্য দিনের তুলনায় টিকিট প্রত্যাশীদের ভিড় বেশি ছিল।

তিনি আরো জানান, সকাল ১০টার মধ্যেই শেষ হয়েগিয়েছিল ময়মনসিংহগামী বিজয় এক্সপ্রেস ও ঢাকাগামী তূর্ণা এক্সপ্রেস ট্রেনের টিকিট। এছাড়াও সকাল ১১টার ভিতরেই শেষ হয়ে গেছে ঢাকাগামী মহানগর এক্সপ্রেস, চট্টলা, গোধূলি, সিলেটগামী পাহাড়িকা এবং উদয়ন, চাঁদপুরগামী স্পেশাল দুটি কোচসহ সবগুলো ট্রেনের টিকিট। তবে সেই সাথে ঢাকাগামী সোনার বাংলা এবং সূবর্ণ ট্রেনের কিছু টিকিট বেলা সোয়া ১১টা পর্যন্ত ছিল।

তিনি আরও বলেন, আগামীকাল ট্রেনের টিকিট প্রত্যাশীদের চাপ কিছুটা কম থাকতে পারে।

এছাড়াও চট্টগ্রাম রেলওয়ে স্টেশন সূত্রে জানা গেছে, স্টেশনের ১নং কাউন্টারে নারী, ওয়ারেন্ট এবং রেলওয়ের পাস টিকিটের ব্যবস্থা রাখা হয়েছে। ২নং কাউন্টারে সুবর্ণ এবং সোনার বাংলা এক্সপ্রেস, ৩নং কাউন্টারে পাহাড়িকা এবং উদয়ন, ৪নং কাউন্টারে মহানগর গোধূলি ও মহানগর এক্সপ্রেস, ৫নং কাউন্টারে তূর্ণা এক্সপ্রেস, ৬নং কাউন্টারে চট্টলা এবং বিজয় এক্সপ্রেস, ৭নং কাউন্টারে মেঘনা এক্সপ্রেস ও চাঁদপুর স্পেশাল ট্রেনের টিকিট বিক্রি হয়েছে। এবং বাকি কাউন্টারে অন্যান্য ট্রেনের টিকিট দেওয়া হচ্ছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles