সর্বশেষ

43 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

দূর্গাপুরে পুকুরপাড় থেকে একজনের লাশ উদ্ধার

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর দুর্গাপুরে একটি পুকুর থেকে সাকিল হোসেন (১৫) নামের এক মানসিক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সাকিল হোসেন দূর্গাপুর উপজেলার পালশা পশ্চিম পাড়া গ্রামের ইস্রাফিল হোসেনের পুত্র। লাশ উদ্ধারের খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় সাকিল। পরিবারের স্বজনরা অনেক খোঁজাখুঁজি করে রাত ৮টার দিকে পালশা গ্রামের জনৈক মজিদের বাড়ির পাশের পুকুর থেকে সাকিলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

সাকিলের ফুফু বানেছা বেগম সাংবাদিকদের বলেন, সাকিলকে না পেয়ে এক প্রতিবেশীকে সাথে নিয়ে রাতের অন্ধকারে টর্চলাইট দিয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন তারা। এক সময় জনৈক মজিদের বাড়ির পাশের পুকুরের পানিতে ভাসমান সাকিলকে দেখতে পান। পরে পরিবারের স্বজনদের খবর দেয়া হলে তারা গিয়ে সাকিলকে মৃত অবস্থায় ওই পুকুর থেকে উদ্ধার করে। সাকিল জন্মগত ভাবেই মানসিক প্রতিবন্ধী ছিলেন বলেও জানিয়েছেন বানেছা বেগম।

এ ব্যাপারে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আর পরিবারের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় ঘটনাটি উর্দ্ধতন কর্মকর্তাদের অবগত করে ওই যুবকের মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এবং তারা দাফন করেছেন।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles