ধর্ষণ মামলার আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

0
215

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে পুলিশে ওপর হামলা করে হ্যান্ডকাপ পরানো এক ধর্ষণ মামলার আসামী আব্দুস ছাত্তার শেখ ওরফে সত্তর (৫০)কে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে।  এতে  দায়েরকৃত মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০।

আসামীরা হলেন উক্ত উপজেলার ষোলঘর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল রাজ্জাক (৪০),মোসা: মুনমুন বেগম (২৫),মোসা: মিতু বেগম (২৭) ও ইমরান শেখ (২৮)।

গত সোমবার র‌্যাব-১০ সদস্যরা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। র‌্যাব-১০’র এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায় যে, গত ১৬ মে ২০২৩ খ্রীঃ শ্রীনগর থানায় দায়েরকৃত ধর্ষণ মামলার আসামী আব্দুস সত্তার শেখ ওরফে সত্তরকে গোপন সংবাদের ভিত্তিতে ষোলঘর এলাকার খৈয়াগাঁও গ্রাম থেকে গ্রেফতার করে  শ্রীনগর থানা পুলিশ। এ সময় ঐ অভিযুক্ত আসামীরা এসআই এমএম আবু মুসাম্মা ও কনেস্টবল মো: মামুনের ওপর হামলা করে আসামী ছিনিয়ে নেয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে ।

 এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। অধুনিক প্রযুক্তি ব্যবহার করে আসামীদের বিভিন্নস্থান থেকে র‌্যাব সদস্যরা গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীদেরকে শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে। শ্রীনগর থানার ডিউটি অফিসার এসআই শান্তি দাস বলেন, আসামীদেরকে মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, গত ৯ মার্চ ২০২৩ খ্রীঃ উপজেলার আটপাড়া ইউনিয়নের পূর্ব দেউলভোগ এলাকায় ধর্ষণের শিকার এক নারী পার্শ্ববর্তী খৈয়াগাঁও গ্রামের মরহুম মরণ শেখের ছেলে আব্দুস ছাত্তার ওরফে সত্তরের বিরুদ্ধে শ্রীনগর থানায় ধর্ষণ মামলাটি দায়ের করে। উল্লেখ্য মামলা নং-২১। পুলিশ ওইদিন গ্রেফতার করে আনার সময় স্বেচ্ছাসেবক লীগের নেতাসহ অভিযুক্তরা পুলিশের ওপর হামলা করে ধর্ষক সত্তরকে ছিনিয়ে নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here