সর্বশেষ

34.8 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

ধলেশ্বরীতে লঞ্চের ধাক্কায় একটি বাল্কহেড ডুবে গেছে, নিখোঁজ-২

টপ নিউজ ডেস্কঃ আজ শনিবার সকালে মুন্সিগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় সিমেন্টবোঝাই একটি বাল্কহেড ডুবে গেছে। এ ঘটনায় বাল্কহেডের দুজন নিখোঁজ হয়েছেন। ধলেশ্বরী নদীর মুন্সিগঞ্জ লঞ্চ ঘাট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।


নিখোঁজ ব্যক্তিরা হলেন বাল্কহেড শ্রমিক মো. নুর ইসলাম (৪৮) ও মো. শরিফুল ইসলাম (২৫) । নিখোঁজ ব্যক্তিদের দুজনের বাড়ি পাবনায়।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজ সকালে ৭ হাজার বস্তা সিমেন্ট নিয়ে একটি বাল্কহেড মুন্সিগঞ্জের ক্রাউন সিমেন্ট ফ্যাক্টরি থেকে পাবনার নগরবাড়ীর দিকে যাচ্ছিল। সিমেন্টবোঝাই বাল্কহেডটি মুন্সিগঞ্জ লঞ্চ ঘাট এলাকার কাছাকাছি আসলে ঢাকামুখী যাত্রীবাহী লঞ্চ এমভি জাহিদ-৩ বাল্কহেডের ওপরে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলে বাল্কহেডটি ডুবে যায় ।

বাল্কহেডের এক শ্রমিক জুয়েল রানা বলেন, মোট পাঁচজন শ্রমিক আমাদের সঙ্গে ছিলেন। দুর্ঘটনার পর স্থানীয়দের সহযোগিতায় আমাদের তিনজনকে উদ্ধার করেন বাকি ২ জনকে এখনো পাওয়া যায়নি।

মুক্তারপুর নৌ-পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মো. লুৎফর রহমান বলেন, সকালের দিকে ঘটনাটি ঘটে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা উদ্ধার তৎপরতা শুরু করি। এই উদ্ধার তৎপরতায় ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের একটি ডুবুরি দল আছে। ফায়ার সার্ভিস ও নৌ পুলিশের ডুবুরিরা নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে কাজ করছে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles