সর্বশেষ

26.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

নওগাঁয় মাদকাসক্তের ছুরিকাঘাতে আহত ১

মামলা নিতে পুলিশের টালবাহানা

নওগাঁ প্রতিনিধিঃ  নওগাঁর মহাদেবপুরে বড় ভাইকে নেশা থেকে বাঁচাতে  ছুরিকাঘাতের শিকার ছোট ভাই। ঘটনাটি ঘটেছে, ভীমপুর ইউনিয়নের সোনাপুর গ্রামে। আহতের ঘটনায় পুলিশের মামলা না নিয়ে বিভিন্ন তালবাহানা করছেন বলে অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।

পরিবার সূত্রে জানা গেছে, আনিছার রহমান আনসার (৪৫) নেশায় আসক্ত। আনসার তার ছোট ভাই আজিজার রহমান আরজুকে হত্যার উদ্দেশ্যে পেছন থেকে ছুরিকাঘাত করার পরে তার চিৎকার শুনে স্থানীয় গ্রামবাসীরা এগিয়ে এসে নওগাঁ সদর হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে রেফার্ড করে এবং পরে সেখান থেকেও উন্নত চিকিৎসার জন্য  চিকিৎসকরা ঢাকাতে রেফার্ড করেন।

আব্দুল রশীদ বুলবুল বলেন, আমার ভাই  তাকে নেশা করে বাড়িতে নেশার আড্ডায় বসে তাকে বাধা দেওয়াকে কেন্দ্র করে তার ছোট ভাইকে ছুরিকাঘাত করে। পরবর্তীতে থানায় একটি লিখিত অভিযোগ করি। অভিযোগের পরে আনসার আরো ক্ষিপ্ত হয়ে উঠে এক পর্যায়ে আমাকে সহ তার পরিবারের সকল সদস্যদের হুমকি ধামকি দিয়েছে। এরপর থানায় মামলা করতে গেলে মামলা না নিয়ে তালবাহানা করছেন পুলিশ।

এবিষয়ে আনিসার রহমানের সাথে তার যোগ যোগাযোগ করা হলে তাকে কোন ভাবেই না পাওয়ায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে মহাদেবপুর থানায় কথা বলে জানা গেছে, মামলা করার জন্য যে এজাহার লিখে নিয়ে এসেছিলেন কিছু লেখা ভুল থাকায় সংশোধন করে নিয়ে আসতে বলেছি পরবর্তীতে তারা আসেনি,তবে মামলা হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles