সর্বশেষ

28.3 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে উপজেলার চৌমাশিয়া এলাকায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন পিকআপ চালক হারুন মণ্ডল (২৬)। তিনি মহাদেবপুর উপজেলার খাজুর ইউনিয়নের জয়পুর গ্রামের সমসের মণ্ডলের ছেলে। অপর ৩ জনের নাম পরিচয় এখনও জানা যায়নি। আহত ব্যক্তিদের ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, নওগাঁ-রাজশাহী মহাসড়কের চৌমাশিয়া মোড় এলাকায় গতকাল বিকেল ৩টার দিকে যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতমুখী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে যায় পিকআপের সামনের অংশ। সামান্য ক্ষতিগ্রস্থ হয়েছে যাত্রীবাহী বাসটিও। পিক আপের চালক হারুন ঘটনাস্থলেই মারা যান। আরেকজনের মৃত্যু হয় নওগাঁ জেনারেল হাসপাতালে নেওয়ার পথে। এখনও তাঁর নাম পরিচয় পাওয়া যায়নি। আরও আহত ১৫ জনকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে নওগাঁ জেনারেল হাসপাতালে।

নওগাঁ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিবুল হাসান বলেন, গতকাল বিকেলে দুর্ঘটনায় আহত ১৬ জন ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে মৃত অবস্থায় পাওয়া গেছে একজনকে এবং দুইজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাঁদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে উন্নত চিকিৎসার জন্য। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন নওগাঁ জেনারেল হাসপাতালে।

সম্পাদনায়: হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles