সর্বশেষ

37 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নওগাঁয় সেতুমন্ত্রীকে স্বাগত জানাতে শহর ছেয়ে গেছে পোস্টার-ব্যানার ও ফেস্টুনে

নওগাঁ প্রতিনিধিঃ আগামী ৪ জুন নওগাঁর নোওজোয়ান মাঠে সাবেক বাংলাদেশর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহুরুম আব্দুল জলিলের স্মরণ সভায়,  নওগাঁয় আসছে বাংলাদেশ আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তার আগমনকে কেন্দ্র করে নওগাঁর  নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্য।

উৎসাহ আর উদ্দীপনার মাঝে চলছে তাকে বরণের প্রস্তুতি। তার স্বাগত জানাতেয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের ব্যানার-পোস্টার ও ফেস্টুনে ছেয়ে গেছে নওগাঁ শহরসহ উপজেলার অলিগলী। বড় বড় ব্যানারে নিজেদের অবস্থান জানান দিচ্ছেন নেতাকর্মীরা।

এছাড়া বিভিন্ন রাস্তার গুরুত্বপূর্ণ মোড়ে সেতু মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তৈরি করা হয়েছে তোরণ। নওগাঁ শহর সহ উপজেলা গুলোতে যেদিকে চোখ যাবে শুধু ব্যানার আর পোস্টারের ছড়াছড়ি।

নওগাঁর জেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক খুরশেদ আলম  জানান,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের নওগাঁ জেলায় আসছেন, আমরা তাকে জেলা কৃষক লীগের পক্ষে থেকে  সাগতম জানাই।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম বকুল, স্মরণসভা  সফল করতে ৪৫-৫০ হাজার  নেতাকর্মী সমাগম হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন। নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম  সাধারণ সম্পাদক স ম জাবেদ জাহাঙ্গীর সহেল জানান, স্মরণসভা সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। প্রস্তুত করা হয়েছে বিশাল প্যান্ডেল। এই স্মরণসভায় ৪০-৫০ হাজার লোকের ডেলিগেটের জন্য ব্যবস্থা করা হচ্ছে। জেলা প্রশাসন জানান, নিরাপত্তা নিশ্চিতে চার স্তরের ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles