সর্বশেষ

43.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নওগাঁর আত্রাইয়ে থানা পুলিশ অভিযানে জুয়ারীসহ গ্রেফতার-১১

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর আত্রাইয়ে জুয়া খেলার অপরাধে একজন শিক্ষকসহ ৭ ও বিভিন্ন মামলার ৪ আসামিসহ ১১জনকে গ্ৰেফতার করেছে আত্রাই থানা পুলিশ। 
রবিবার (২২মে) দিবাগত রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

জুয়া খেলার অপরাধে গ্রেফতারকৃত ৭ আসামির মধ্যে একজন আহ্সানউল্লাহ মেমোরিয়াল মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আতিকুর রহমান (৪৩)। 
উপজেলার ভোঁপাড়া ইউনিয়নের ভর-মাধাইমুড়ি গ্রামে ৬ জুন জুয়া খেলা অবস্থায় গ্রেফতারকৃতরা হল মোঃ সাজ্জাদ হোসেন (৪২), আইয়ুব আলী (৩৬), সাজ্জাদ হোসেন (৪৫), দুলু তরফদার (৪৫), বায়েজিত (৪০), সাগর মন্ডল (৩৫)। 

অন্য মামলার ৪ আসামি, হাটকালুপাড়া ইউনিয়নের বান্দাইখাড়া মৃধাপাড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে নজরুল ইসলাম ওরফে নজু (৬৫), মনিয়ারী ইউনিয়নের মারিয়া বড় পুকুরিয়া গ্রামের আমির মীরের ছেলে বাচ্চু মীর (২৫), আহসানগঞ্জ ইউনিয়নের কাঁশোপাড়া গ্রামের মোজাহার আলী দেওয়ানের ছেলে শুকবর আলী দেওয়ান (৩০) এবং মৃত কায়েস আলীর ছেলে আবু তালেব দেওয়ান (৫০)। 

আত্রাই অফিসার ইনচার্জ মোঃ আবুল কালাম আজাদ জানান, আত্রাই থানা পুলিশ পৃথক পৃথক অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় থেকে জুয়া ও অন্যান্য মামলার আসামী সহ মোট ১১ জনকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আত্রাই থানায় মামলা রুজু করা হয়েছে এবং তাদেরকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles