সর্বশেষ

42.8 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নওগাঁর ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর পূর্তি অনুষ্ঠান

জাহিদ ইকবাল: অদ্য ১ এপ্রিল ২০২২ নওগাঁর ধামইরহাটে আন্তর্জাতিক দাতব্য সংস্থা ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর ৫০ বছর পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

৫০ বছর শিশুর আশা,হাসি আনন্দ ও নায্যতার পথচলা এই স্লোগান কে সামনে রেখে উপজেলা অডিটোরিয়াম এ উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়। বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, পৌর মেয়র সহ ইউনিয়ন চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

উপজেলার ৪ টি ইউনিয়ন থেকে আগত শিশু ও যুব ফোরাম সদস্য এবং গ্রাম উন্নয়ন কমিটির স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মুখরিত ছিলো অনুষ্ঠান চত্বর। প্রোগ্রাম অফিসার ডেনিস তপ্ন দাদার উপস্থাপনায় কেক কাটার মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছরের পথচলার ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন, বক্তৃতার ফাঁকে ফাঁকে শিশু ফোরাম সদস্যদের দলীয় ও একক নৃত্য পরিবেশন করা হয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রোগ্রাম অফিসার নাথান কুমার চৌকিদার, শ্যামল হাঁসদা,মুকুল বৈরাগী, জুনিয়র প্রোগ্রাম অফিসার শারমিন আক্তার সুরভি, রোজনিল মিতু, শিশু সুরক্ষা অফিসার প্রদীপ হাঁসদা। উল্লেখ্য গত ডিসেম্বর মাসে প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে ৫০ বছর পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল এরই ধারাবাহিকতায় আজকেরটি শিশু ও যুব ফোরাম এবং গ্রাম উন্নয়ন কমিটির সাথে ৫০ বছর পূর্তি অনুষ্ঠান।

সম্পাদানায়: মো: সাগর আলী

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles