সর্বশেষ

32.9 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

নওগাঁর পতিসরের অনাকাঙ্খিত ঘটনায় সাংবাদিকের সঙ্গে মতবিনিময় করেছেন জেলা প্রশাসক

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পতিসরে অনাকাঙ্খিত ঘটনায় জেলা প্রশাসক খালেদ মেহেদী হাসান  সাংবাদিকের সঙ্গে মতবিনিময় ও এক আলোচনা সভার আয়োজন করেছে। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬২তম জন্মোৎসব উপলক্ষ্যে  নওগাঁর আত্রাই উপজেলার রবীন্দ্র স্মৃতিবিজড়িত তার নিজস্ব জমিদারি পতিসরে  জাতীয়ভাবে ৩ তিনব্যাপি বর্ণাঢ্য নানা অনুষ্ঠান পালন পরবর্তী এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গতকাল রোববার (১৪ মে) বিকেলে অনুষ্ঠিত এই  সভায়  সভাপতিত্ব করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান।

সভায় পতিসরে অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন জেলা প্রশাসক খালেদ মেহেদী হাসান । সভায় সাংবাদিকরা বলেন, এই প্রথম পতিসরে বর্ণাঢ্য আয়োজনে ডিজিটাল মঞ্চে  সু শৃ্খংলভাবে সফল রবীন্দ্র উৎসব পালিত হয়েছে। রবীন্দ্র উৎসব এর আলোচনা,নৃত্য, সংগীত, আবৃত্তিসহ সব অনুষ্ঠান ছিলো জাতীয় ও উচ্চমান সম্পূর্ন্ন হয়। তবে রবীন্দ্র উৎসবের প্রথম দিনে সাংবাদিকদের বসার জন্য  প্রয়োজনের চেয়ে সীমিত আসন রাখায় এবং পরদিন থেকে  সাংবাদিকদের বসার জন্য প্রয়োজনীয় চেয়ার টেবিলের ব্যবস্থা করার পরও একটি মহল  এ নিয়ে অনাকাঙ্খিত পরিস্থিতির সৃষ্টি করে। ভবিষ্যতে যেন এমন ঘটনা না ঘটে এ বিষয়ে জেলা প্রশাসনের নজরদারি ও হস্তক্ষেপ কামনা করেন সাংবাদিকরা।

সভায় জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান রবীন্দ্র উৎসবের ৩ দিনের অনুষ্ঠানমালা কষ্টকরে দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় প্রচার করায় সাংবাদিকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। একইসাথে ভবিষ্যতে  সাংবাদিকদের বসার আসন নিয়ে  কোন সমস্যা হবেনা জানিয়ে অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ ইব্রাহীম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আব্দুল করিম সহঅন্যান্য কর্মকর্তা এবং জেলার বেশ কিছু বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles