সর্বশেষ

32.9 C
Rajshahi
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

নওগাঁর মহাদেবপুরে ভটভটির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মহাদেবপুরে সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে মুমিনুল ইসলাম সুইট (২৬) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। আজ রবিবার (২০ নভেম্বর) সকাল সোয়া ৯ টার দিকে উপজেলার মহাদেবপুর-সতিহাট আঞ্চলিক সড়কের দোহালী নামক স্থানে ঘটনাটি ঘটে। নিহতের পরিচয় পাওয়া গেছে, পার্শ্ববর্তী জেলা রাজশাহীর বনগ্রাম গ্রামের মোঃ হাবিবুর রহমানের ছেলে ছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (২০ নভেম্বর) বেলা সোয়া ৭ টার দিকে মোটরসাইকেল যোগে নিহত মুমিনুল ইসলাম সুইট সতিহাট থেকে মহাদেবপুরের দিকে যাচ্ছিলেন। এসময় মহাদেবপুর থেকে সতিহাটগামী একটি ভুটভুটির সাথে ধাক্কা খেয়ে সে তার মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পরে গুরুতর আহত হন। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, আজ সকালে ভটভটির সাথে মোটরসাইকেলের সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। ভটভটির চালক পালিয়ে গেলেও ঘাতক ভটভটিটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। বর্তমানে এই ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান বলে জানান তিনি।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles