সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

নওগাঁয় ইউএনও গাড়ির ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী আহত

মোঃ  রুবেল হোসেন  নওগাঁ: নওগাঁর আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। শুক্রবার (১৩ মে) দুপুরে আত্রাই উপজেলার পার্শ্ববর্তী রাণীনগর উপজেলার ঘোষগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে। আহত ৩ জনের মধ্যে গুরুত্বর আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার সময় ইউএনও ওই গাড়িতেই ছিলেন।


আহতরা হলেন, নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের বাসিন্দা হাসান আলী (৩৪) ও নাইম হোসেন (২২) এবং শিকারপুর গ্রামের  বাসিন্দা মো. শরিফুল (৩২)। এদের মধ্যে গুরুত্বর আহত মো. শরিফুলকে  হাসপাতালে পাঠানো হয়েছে।


স্থানীয়রা সূত্রে জানা গেছে, আহতরা সবাই রডমিস্ত্রির কাজ করেন। শুক্রবার দুপুরে শরিফুলসহ ওই তিনজন কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। এসময় রাণীনগর উপজেলার বেতগাড়ি মোড় পার হয়ে ঘোষগ্রাম এলাকায় বিপরীত দিক থেকে আসা আত্রাইয়ের ইএনওর গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে পাকা সড়কে পড়ে গিয়ে তিনজনই আহত হয়।পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিলে গুরুত্বর আহত শরিফুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠান নওগাঁর চিকিৎসকরা। তার ডান পা, ডান হাত, ও মুখে মারাত্মক জখম হয়েছে।


রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন আকন্দ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোনো অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে বিষয়টি নজরদারিতে রাখা হয়েছে। আহত সবাই চিকিৎসাধীন আছেন।


এ বিষয়ে আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখারুল ইসলাম বলেন, গাড়িটি আমাদের এসিল্যান্ডের। আমরা মোবাইল কোর্ট পরিচালনার জন্য বান্দায়খাড়া বাজারের দিকে যাচ্ছিলাম। বৃষ্টির মধ্যে একটি মোটরসাইলে ওনারা তিনজন একসাথে হেলমেট ছাড়া যাচ্ছিলেন। হঠাৎ সামনে এসে হাইড্রোলিক ব্রেক করে স্লিপ করে গাড়ির সামনে এসে পড়ে গেছে। ইউএনও আরো বলেন, এ ঘটনায় তিনজনের মধ্যে একজন মোটামুটি আঘাত পেয়েছেন। বাঁকি দুজনের তেমন কিছুই হয়নি। আহতদের চিকিৎসা সহায়তা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles