সর্বশেষ

26.2 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

নওগাঁয় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে শান্তনা বেগম (৩০) নামক এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সকাল প্রায় সাড়ে ১০টার সময় আজ (১১ মে) গৃহবধুর শয়ন কক্ষ থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শান্তনা বেগম, নওগাঁর সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের লস্করপুর সরদার পাড়া গ্ৰামের রতন আলীর স্ত্রী।

স্থানীয় এবং থানা পুলিশ সূত্রে জানা যায়, নিহত শান্তনা বেগম ও রতন আলীর অভাবি সংসার। সংসারের খরচ যোগান দিতেই তিনি স্থানীয় মাছের আড়তে কাজ করতেন। প্রতিদিনের মত ভোরে খাবার খেয়ে আড়তে চলে যান রতন। আড়তে কাজ শেষে বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে বাড়ি আসেন তিনি। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পাওয়ায় অনেক ডাকাডাকি করেও কোন সাড়া মেলেনি। অবশেষে দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে স্ত্রী শান্তনাকে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখেন। পরে থানায় খবর দিলে পুলিশ শান্তনার মরদেহ উদ্ধার করে।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, রতনের বাড়িতে আত্মীয় স্বজন আসবে। অভাবি সংসারে তাদের কিভাবে আপ্যায়ন করা হবে তা নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে মনোমানিল্য হয়। স্বামীর ওপর অভিমান করে বুধবার ভোরে গৃহবধু শান্তনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles