সর্বশেষ

42.8 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নাটোরের ইউএনও এর গাড়িচাপায় ১ সাংবাদিক নিহত

টপ নিউজ ডেস্কঃ নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি গাড়িচাপায় মো. সোহেল রানা (৩৪) নামে নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী এক সাংবাদিক। সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার নিংগইন তেল পাম্প এলাকায় ।

পৌর শহরের বালুয়া বাসুয়া মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে নিহত মো. সোহেল রানা । আগপাড়া শেরকোল বন্দর উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক তিনি । এছাড়াও সিংড়া প্রেসক্লাবের সদস্য সোহেল রানা , তিনি বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের সিংড়া উপজেলা কর্মরত ছিলেন প্রতিনিধি হিসেবে ।

স্থানীয় সূত্রে জানা গেছে , নাটোরের সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রভাষক মানসী দত্ত মৌমিতা সুখময় সরকারের স্ত্রী নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) । সোমবার সকালে সরকারি গাড়ি নিয়ে সিংড়া আসেন চালক ইউএনওর স্ত্রীকে কর্মস্থলে পৌঁছে দিতে ।

সিংড়া পৌঁছার আগে নিংগইন তেল পাম্প এলাকায় ইউএনওর সরকারি গাড়িচাপায় সাংবাদিক সোহেল রানা মোটরসাইকেল আরোহী আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে স্থানান্তর করা হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে । রাজশাহী নিয়ে গেলে তিনি মারা যান দুপুর ১টার দিকে । পরে ইউএনও সুখময় সরকার ঘটনাস্থলে আসেন ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles