সর্বশেষ

30.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

নিউইয়র্কের ব্রুকলিনে বাংলাদেশি শিক্ষার্থী নিহত

টপ নিউজ ডেস্কঃ নিউইয়র্কের ব্রুকলিনে বাংলাদেশি হান্টার কলেজের শিক্ষার্থী জিনাত হোসেনকে (২৪) সাবওয়ে ট্রেন লাইনে ধাক্কা মেরে ছিনতাইকারীরা ফেলে দেয় । ট্রেনের চাকায় কাটা পড়ে তার মৃত্যু হয় ঘটনাস্থলেই । এ ঘটনা ঘটে স্থানীয় সময় বুধবার (১১ মে) রাত ৯টায় ।

জানা যায়, নিহত কলেজছাত্রী নিউইয়র্কে বৃহত্তম কুমিল্লা সমিতির সভাপতি ডা. এনামুল হকের শালিকার মেয়ে বলে । জিনাত বাবা-মাসহ বসবাস করতেন নিউইয়র্কের ব্রুকলিনে । কুমিল্লার দাউদকান্দির জগতপুর গ্রামে। বাবার নাম আমির হোসেন তার বাড়ি ।

জিনাতের খালু ডা. এনামুল হক বলেন, জিনাত হোসেন ২০১৫ সালে নিউইয়র্কে আসে বাবা-মার সঙ্গে । ম্যানহাটনের হান্টার কলেজের ক্লাস শেষ করে দুর্ঘটনা ঘটে বাসায় ফেরার পথে । পুলিশ আমাদের জানিয়েছে ব্রুকলিনের ইউটিকা স্টেশন থেকে উদ্ধার করা হয়েছে জিনাতের মরদেহ । এখনো জানাতে পারেননি তারা ঘটনার বিস্তারিত কিছুই ।

পুলিশ বাংলাদেশি কমিউনিটিকে জানিয়েছে ব্রুকলিনে নিউইয়র্ক , ট্রেন স্টেশনে ছিনতাইকারীরা জিনাতের ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় ট্রেনে লাইনে কাটা পড়ে ছিটকে পড়ে মৃত্যু হয়। চলছে ঘটনার তদন্ত । তদন্ত শেষে মরদেহ হস্তান্তর করা হবে পরিবারের কাছে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles