সর্বশেষ

24.8 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

নিউজ পোর্টাল ভেবে ভুল করে চুক্তি করেছিলেন সাকিব!

টপ নিউজ ডেস্কঃ দুই দিন আগের বাস্তবতা ছিল, এশিয়া কাপ তো বটেই, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যেতে পারে সাকিব আল হাসানের। আর এখন সেই সম্পর্ক আরও পোক্ত।

দলে ফিরলেন অধিনায়ক হয়ে। আসন্ন এশিয়া কাপ তো বটে, নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি ত্রিদেশীয় টুর্নামেন্ট এবং এর পর টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত অধিনায়ক সাকিব। মানে, তিনি এখন টেস্ট ও টি-টোয়েন্টি দুদলেরই অধিনায়ক। এমন পুরস্কারের কারণ জুয়াড়ি প্রতিষ্ঠান বেটউইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন সাকিব। এর পরও প্রশ্ন বিসিবির অনুমতি না নিয়ে কেন এমন বাজি ধরার প্রতিষ্ঠানের চুক্তিতে সই করতে গেলেন সাকিব? একজন আর্ন্তজাতিক তারকার কি সেটা করা মানায়?

জানা গেছে, সাকিব নাকি চুক্তিতে ভুল বুঝে সই করেছিলেন। তিনি নাকি চুক্তি করেছিলেন এটিকে একটি নিউজ পোর্টাল ভেবে (বেটিং সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বেটউইনার নিউজ) । এমন তথ্যই দিলেন জালাল ইউনুস বিসিবির ক্রিকেট অপরাশেন্স কমিটির চেয়ারম্যান । শনিবার গুলশানে সাংবাদিকদের তিনি বললেন, ‘সাকিব আমাদের কাছে দাবি করেছেন যে তাকে ভুল বোঝানো হয়েছে এই চুক্তি নিয়ে, তার কাছে মনে হয়েছে যে হয়তো তাকে করা হয়েছে মিসগাইড । যেহেতু সাকিব প্রেসিডেন্টের সামনে এবং আমাদের বলেছে যে, ভুল করে ওটাকে এন্ডোর্সমেন্ট করেছিল অনলাইন (নিউজ পোর্টাল) মনে করে । কাজটা ঠিক হয়নি। সে কিন্তু সরে এসেছে তাকে বুঝিয়ে বলার পর ।’

সম্পাদকঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles