নিখোঁজ চার কিশোরীকে লক্ষ্মীপুর থেকে পুলিশ উদ্ধার

0
98

টপ নিউজ ডেস্কঃ লক্ষ্মীপুর থেকে নিখোঁজ চার কিশোরীকে পুলিশ উদ্ধার করেছে । পুলিশ রোববার রাতে তাঁদের জেলা কারাগারের পেছনের একটি বাড়ি থেকে উদ্ধার করেছে । রাত ১১টার দিকে ওই কিশোরীদের অভিভাবকদের কাছে পুলিশ হস্তান্তর করেছে।

রোববার রাতে জেলা পুলিশ সুপার এ এইচ এম কামরুজ্জামান নিজ কার্যালয়ে এসব তথ্য জানান সংবাদ সম্মেলন আয়োজন করে । সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, ওই চার কিশোরীকে কেউ অপহরণ করেনি বা তারা বাড়ি থেকে কারও প্ররোচনায় পালিয়ে যায়নি । মূলত ওই চার কিশোরীর পারিবারে অভাব–অনটন থাকায় তারা স্বজনদের না জানিয়ে কাজের সন্ধানে বেরিয়ে গিয়েছিল বাড়ি থেকে ।

উদ্ধার হওয়া কিশোরীরা হলো— উপজেলার চরকাদিরার বাদামতলী এলাকার মো. ইব্রাহিম হোসেনের মেয়ে জোবায়দা আক্তার, মিতু আক্তার জয়নাল আবেদিনের মেয়ে, সামছুল আলমের মেয়ে সামিয়া আক্তার ও সিমু আক্তার আবুল খায়েরের মেয়ে । তাদের চারজনেরই ১২ থেকে ১৪ বছরের মধ্যে বয়স । তারা সম্পর্কে মামতো, চাচাতো ও ফুপাতো বোন। এর মধ্যে সামিয়া আক্তার স্থানীয় দক্ষিণ চরকাদিরা সিদ্দিকীয়াষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী দাখিল মাদ্রাসার । জোবায়দা আক্তার, সিমু আক্তার ও মিতু আক্তার একই এলাকার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী দক্ষিণ চরকাদিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য