সর্বশেষ

28.5 C
Rajshahi
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

নৌকা ছাড়া কেন্দ্রে আসতে বারণ

টপ নিউজ ডেস্কঃ আগামী বৃহস্পতিবার অনুষ্ঠিত হতে যাওয়া গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণায় একজন কাউন্সিলর প্রার্থী ভোটারদের বক্তব্য দিয়েছেন ভয়ভীতি দেখিয়ে । ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মো. আজিজুর রহমানের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় তাকে নির্বাচন কমিশন (ইসি) শোকজ করেছে ।

মঙ্গলবার (২৩ মে) ইসির সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আশাদুল হক স্বাক্ষরিত এক চিঠিতে কাউন্সিলর প্রার্থীকে জানানো হয় শোকজ করার কথা। এই কাউন্সিলর প্রার্থীকে বুধবার (২৪ মে) সশরীরে এসে ব্যাখ্যা দিতে বলা হয়েছে নির্বাচন কমিশনে ।

ইসির দেয়া চিঠিতে বলা হয়েছে, গত সোমবার (২২ মে) সন্ধ্যা ৭টায় মিছিল ও জনসভা করেন গাজীপুর সিটি করপোরেশনের ৪০ নম্বর ওয়ার্ডে অবস্থিত পুবাইল এলাকার কলের বাজার নামক স্থানে । উক্ত জনসভায় ‘নৌকা ছাড়া কাউকে আসতে দিবেন না ভোট কেন্দ্রে’ মর্মে ত্রাস সৃষ্টি এবং ভীতি প্রদর্শনমূলক বক্তব্য প্রদান করেন, যা প্রকাশিত হয়েছে বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ।

তার এই বক্তব্য নির্বাচন কমিশনের নজরে এসেছে এমনটা জানিয়ে বলা হয়েছে চিঠিতে, নির্বাচন কমিশনের সদয় নির্দেশক্রমে উক্ত বিষয়ে রিটার্নিং অফিসার তদন্ত করে দাখিল করেছেন প্রতিবেদন ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles