সর্বশেষ

30.8 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

পাঁচনন্দর ইউপি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক দিবস পালিত!

রাজশাহীর তানোর- পাঁচান্দর ইউপি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ১৫-আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে পাঁচনন্দর ইউপিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। জানা গেছে আজ (২৬-আগস্ট) (শুক্রবার ) বিকাল ৫ টায় তানোর উপজেলা পাঁচনন্দর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে ১৫-আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পাঁচান্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও দুই দুই বারের সফল চেয়ারম্যান আব্দুল মতিনের সভাপত্বিতে, আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, তানোর-গোদাগাড়ীর কৃতিসন্তান মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, শরিফ খান, তানোর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি, মাইনুল ইসলাম স্বপন, সাধারণ সম্পাদক, আবুল কালাম আজাদ সরকার প্রদীপ। তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ হিলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা: সোনিয়া সরদার, ভাইস চেয়ারম্যান মো: আবুবাক্কার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, জুবায়ের ইসলাম।চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

আরো উপস্থিত ছিলেন, তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান সরকার প্রতাপ প্রমুখ। এছাড়াও মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles