সর্বশেষ

33.9 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

পাওয়ার প্লে’তে নতুন রেকর্ড বাংলাদেশের, কোনও উইকেট না হারিয়ে স্কোরবোর্ডে সর্বোচ্চ স্কোর ৮১ রান

টপ নিউজ ডেক্স: আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে টসে হেরে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু পায় বাংলাদেশ লিটন দাস ও রনি তালুকদারের ব্যাটে। এই দুই ব্যাটারের কল্যাণে স্বাগতিক বাংলাদেশ পাওয়ার প্লে’তে কোনও উইকেট না হারিয়ে স্কোরবোর্ডে তুলে ৮১ রান, যা বাংলাদেশের সর্বোচ্চ স্কোর পাওয়ার প্লে’তে।

সাকিব বাহিনীর পাওয়ার প্লে’তে এর আগে সর্বোচ্চ রান ছিল ৭৪। ২০১৮ সালে লাল-সবুজের প্রতিনিধিরা শ্রীলঙ্কার বিপক্ষে এই রান করেছিল।

এদিকে লিটন-রনির ব্যাটে ভর করে ১১ রান তুলে বাংলাদেশ ইনিংসের প্রথম ওভারেই। হ্যারি টেক্টরের প্রথম ৩ বলে ২ রান আসার পর চতুর্থ বলে ডাউন দা গ্রাউন্ডে এসে ছক্কা মারেন লিটন দাস লং অন দিয়ে। পরবর্তীতে ১৪ রান আসে মার্ক এডেয়ারের ওভার থেকে। এরপর আক্রমণাত্মক ব্যাটিংয়ে বাংলাদেশ দ্রুত রান তুলতে থাকে।

সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দুপুর ২টায় শুরু হওয়া ম্যাচে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন আইরিশ অধিনায়ক পল স্টার্লিং টসে জিতে। আইরিশদের বিপক্ষে আজকের ম্যাচে নিজেদের জয়ের পাল্লা ভারী করার লক্ষ্যে মাঠে নামছে স্বাগতিকরা তিন স্পিনার ও তিন পেসার নিয়ে। স্পিনার হিসেবে একাদশে রয়েছেন সাকিব আল হাসান, নাসুম আহমেদ  ও মেহেদী হাসান মিরাজ।

আর পেসার হিসেবে তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান রয়েছেন। এছাড়াও শামীম পাটোয়ারি সুযোগ পেয়েছেন ।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles