সর্বশেষ

28.5 C
Rajshahi
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

পারিবারিক কলহে মা-ছেলের আত্মহত্যা কীটনাশক পানে নওগাঁর মান্দায়

নওগাঁ প্রতিবেদক(মোঃ রুবেল হোসেন)ঃ নওগাঁ জেলার মান্দা উপজেলার গনেশপুর ইউনিয়নের গনেশপুর মন্ডলপাড়া গ্রামে পারিবারিক কলহের জেরে ময়েন উদ্দিনের স্ত্রী আমিনা বেগম (২২) ও তার দুই বছরের ছেলে আমির হামজা মা ও ছেলে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে কীটনাশক পানে ।

শনিবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১১টার সময় এ ঘটনা ঘটে। রাত দেড়টার সময় মরদেহ উদ্ধার করেছে মান্দার থানা পুলিশ।
এ ঘটনায় নিহতের শ্বাশুড়ি এজেদা বেগম (৪৫) কে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে স্বামী ময়েন উদ্দিন ও শশুড় আবেদ আলী পলাতক রয়েছে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, পাঁচ বছর আগে মান্দা থানার গনেশপুর মন্ডলপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে ময়েন উদ্দিন এর সঙ্গে বিয়ে হয় জেলার নিয়ামতপুর উপজেলার রাজাপুর দরগাপাড়া গ্রামের গোলাম মোস্তফার মেয়ে আমিনা বেগম এর । তাদের সংসারে এক ছেলে সন্তান আছে দুই বছরের । একজন চা দোকানী ময়েন উদ্দিন । কিন্তু বিয়ের পর থেকেই আমিনা বেগম এর স্বামী, শশুর-শাশুড়ী অর্থাৎ তাকে নির্যাতন করত পরিবারের সবাই । শনিবার বিকেলেও তাকে নির্যাতন করে পরিবারের লোকজন সবাই মিলে ।

এর ক্ষোভে শনিবার রাত সাড়ে ১১টার দিকে বাড়িতে কেউ না থাকায় শয়ন ঘরের দরজা বন্ধ করে আমিনা বেগম ও তার ছেলে আমির হামজা জুসের ভেতর কীটনাশক মিশিয়ে পান করে ঘুমিয়ে পড়ে। পরে ময়েন উদ্দিন এসে ঘরের ভেতর থেকে দরজা বন্ধ পাই। অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে প্রতিবেশীর সহযোগীতায় ঘরের দরজা ভেঙে স্ত্রী-ছেলের নিথর দেহে খাটের পড়ে থাকতে দেখে। থানা পুলিশ সংবাদ পেয়ে রাত দেড়টার দিকে ঘটনাস্থলে গিয়ে মা-ছেলের মরদেহ উদ্ধার করে। এসময় কীটনাশকের বোতল উদ্ধার করা হয়।

তিনি বলেন, ঘটনার পর নিহতের শ্বাশুড়ি এজেদা বেগমকে আটক করা হয়েছে। রোববার নিহতের বাবা গোলাম মোস্তফা বাদী হয়ে মামলা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরাদেহটি আইনানুগ প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles