সর্বশেষ

37 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

পোস্ট অফিসের সাইনবোর্ড আছে অফিস নাই!

তানোর প্রতিনিধিঃ রাজশাহী তানোরে পোস্ট অফিসের সাইনবোর্ড আছে অফিস নাই। ‘মুন্ডুমালা হাট সাব পোস্ট’ অফিসের শাখা পাঁচন্দর ইউপির মোহাম্মদপুর বাজারের পোস্ট অফিসের সাইনবোর্ড ও লেটার বক্স থাকলেও ভিতরে একটি ফার্মেসির দোকান।

মোহাম্মদপুর বাজারে অফিস সময়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, পোস্ট মাষ্টারের বিরুদ্ধে রয়েছে নানা অভিযোগ। মূলত, মোহাম্মদপুর বাজারের পোস্ট অফিসে থাকার কথা ল্যাপটপ, কম্পিউটার, ডাক টিকিট, রাজস্থ টিকিট, খামসহ অফিসিয়াল বিভিন্ন সামগ্রী। একজন পোস্টমাস্টার, রানার এবং পোস্টম্যান যার কোন কিছুই নাই।

অফিসিয়াল ল্যাপটপ-কম্পিউটার ভাড়া দেওয়া আছে বলে জানান স্থানীয়রা। তারা বলেন, পোস্ট মাষ্টার নুরুল ইসলাম নাকি গায়েবী খবর বলে দিতে পারেন। পোস্ট অফিসের মাধ্যমে ছিলগালা চিঠি ও খামের ভিতরে চিঠিতে কি লেখা আছে বলে দিতে পারে।

স্থানীয়রা আরো বলেন, পোস্ট মাষ্টার নুরুলের কাছে যে চিঠিগুলো আসে তা তিনি খুলে দেখেন ও পরে আঠাঁ দিয়ে জোড়া দেন।

পোস্টমাস্টার নুরুল ইসলামের বাসায় গিয়ে দেখা গেল বাসার সামনেও আরেকটি পোস্ট অফিসের সাইনবোর্ড ঝোলানো। তিনি আছেন তবে ঘুমাচ্ছেন। এলাকাবাসীর এতো অভিযোগ সম্পর্কে পোস্ট মাষ্টার নুরুল ইসলামের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ২৯.০৬.১৯৯৫ সাল থেকে আমি পোস্ট মাষ্টার হিসাবে আছি। তবে তার কাছে পোস্ট মাষ্টারের কোড নম্বার জানতে চাওয়া হলে তিনি বলতে পারেন নি। তিনি জানান, আগে বাজারে বসতেন এখন নিজের বাসায় থেকে কাজ করি। আরো দুই জন স্টাফ নাই এবং অফিস টাইমে তিনি ঘুমাচ্ছেন আর অফিস কোথায় এসব প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে যান।

জেলা পোস্ট ইন্সপেক্টর মজিবুর রহমানের সাথে এ বিষয়ে মুঠো ফোনে বললে তিনি বলেন, এমন টা হওয়ার কথা না। তদন্ত করা হবে, সত্যতা মিললে ব্যবস্থা নেওয়া হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles