সর্বশেষ

35.7 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

প্রচারণা না করেও জিতবে পিটিআই: ইমরান খান

টপ নিউজ ডেস্কঃ সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খান বলেছেন, নির্বাচন যখনই হবে আমাদের প্রয়োজন নেই নির্বাচন সামলানোর, কোনো প্রয়োজন নেই প্রচারণার । আমাদের কর্মীরা শুধু পোলিং এজেন্টের দায়িত্ব সামলালেও নির্বাচনে আমরা জিতে যাব, ইনশাআল্লাহ।

শুক্রবার (১৯ মে) রাতে দেশটির গণমাধ্যম কর্মীদের তিনি মুখোমুখি হয়ে এ কথা বলেন । গণমাধ্যম কর্মীদের সঙ্গে আলাপকালে পাকিস্তানের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি, পিটিআই নেতাদের গ্রেফতার ছাড়াও নিজের ওপর ওঠা দুর্নীতির অভিযোগ নিয়ে আলোচনা করেন খোলামেলা পিটিআই চেয়ারম্যান।

যখনই নির্বাচন হবে আমাদের নির্বাচন সামলানোর নেই প্রয়োজন, প্রচারণার কোনো প্রয়োজন নেই। আমাদের কর্মীরা শুধু পোলিং অ্যাজেন্টের দায়িত্ব সামলালেও নির্বাচনে আমরা জিতে যাব, ইনশাআল্লাহ। ক্ষমতাসীন দল (পিএমএল-এন) নির্বাচন বর্জনের পাঁয়তারা করছে উল্লেখ করে তিনি জানান, তারা বসে আছে সরকারে কিন্তু পালিয়ে বাঁচছে নির্বাচন থেকে ।

১৪ মে হয়ে গেছে পাকিস্তানের আইনের ভায়োলেশন। আজ নয়তো কাল এর ওপর নেওয়া হবে অ্যাকশন । সুপ্রিম কোর্ট নির্বাচনের তারিখ দিলেও নির্বাচন হয়নি। কিন্তু সব বিচারক এ বিষয়ে একমত যে নির্বাচন হওয়া উচিত ছিল ৯০ দিনের মধ্যে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles