সর্বশেষ

37.3 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

প্রতিদিন সিসিমপুর আরও ৪ বছর

টপ নিউজ ডেক্স: দেশের একমাত্র শিশুতোষ চ্যানেল দুরন্ত টিভিতে জনপ্রিয় শিশুতোষ সিরিজ সিসিমপুর আগামী আরও চার বছর সম্প্রচারিত হবে। ইউএসএআইডি- বাংলাদেশের আর্থিক সহযোহিতায় নির্মিত সিসিমপুর ২০১৯ সাল থেকে সপ্তাহের প্রতিদিন  প্রচার হয়ে আসছে চ্যানেলটিতে।

  

এ উপলক্ষে সিসিমপুরের নির্মাতা প্রতিষ্ঠান সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ এবং দুরন্ত টেলিভিশনের মধ্যে  ১৬ জানুয়ারি সিসিমপুর কার্যালয়ে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়। সিসেমি ওয়ার্কশপ বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহ আলম এবং দুরন্ত টেলিভিশনের পরিচালক অভিজিৎ চৌধুরী  স্বাক্ষর করেন চুক্তিতে।  

এ সময় উপস্থিত ছিলেন সিসেমি ওয়ার্কশপের প্রধান নির্বাহী কর্মকর্তা স্টিভ ইয়াংউড, প্রধান গবেষণা কর্মকর্তা এলিসন ব্রায়ান্ট,  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শ্যারি রোজেনফেল্ড এবং ইউএসএআইডি- বাংলাদেশের শিক্ষা উপদেষ্টা সুদেব কুমার বিশ্বাস ।

শিশুদের প্রিয় বিনোদন ও শিক্ষামূলক অনুষ্ঠান সিসিমপুর এই চুক্তির ফলে আগামী চার বছর দুরন্ত টিভিতে প্রতিদিন সম্প্রচারিত হবে।

উল্লেখ্য, ইউএসএআইডি-বাংলাদেশের আর্থিক সহায়তায় সিসিমপুর নির্মিত হয়ে আসছে গত ১৮ বছর ধরে। বর্তমানে সিসিমপুর শিক্ষা উন্নয়নে কাজ করছে দেশের ২৫০টি প্রাথমিক বিদ্যালয়ে । ২০০৫ সালে ১৫ এপ্রিল থেকে বিটিভিতে শিশুদের কাছে তুমুল জনপ্রিয় সিরিজটি সম্প্রচারিত হয়ে আসছে ।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles