সর্বশেষ

33.9 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের প্রতি কৃতজ্ঞতা জানান

টপ নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, জনগণ ভোট দিয়েছে বলেই সরকার স্বাধীনতার রজতজয়ন্তী ও সুবর্ণজয়ন্তী উদ্‌যাপন করতে পেরেছে । এ জন্য সরকারপ্রধান দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানালেন ।

রোববার (২৭ মার্চ) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত জাতির পিতার জন্মশতবার্ষিকীর জাতীয় বাস্তবায়ন কমিটির সভায় প্রধানমন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের সুযোগ পেয়েছি; এর আগে সুযোগ পেয়েছিলাম স্বাধীনতার রজতজয়ন্তীও উদ্‌যাপন করার । এ জন্য বাংলাদেশের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাই।
শেখ হাসিনা বলেন, আমাদের লক্ষ্য ছিল, চেতনা ফিরিয়ে আনব আবার বাংলাদেশে । স্বাধীনতার আদর্শে দেশকে গড়ে তুলব । ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও অসাম্প্রদায়িক চেতনায় গড়ে উঠবে বাংলাদেশ, উন্নত, সমৃদ্ধ সোনার বাংলা হিসেবে।

বঙ্গবন্ধুকন্যা দেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে উল্লেখ করেন । বলেন, অপ্রতিরোধ্য অগ্রগতি ধরে রেখে বাংলাদেশ এগিয়ে যাবে। এটাই আমাদের আকাঙ্ক্ষা।

তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন ছিল ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ে তোলা। আমরা ২০২১ সালেই উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি। ইনশাআল্লাহ বাংলাদেশ এগিয়ে যাবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles