সর্বশেষ

33.1 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ এর সমাপনী দিনে পুরস্কার বিতরণ করেন রাসিক মেয়র

টপ নিউজ ডেস্কঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭), ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭), সিজন-২০২২-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রাজশাহী মহানগরীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

অনুষ্ঠানে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট আয়োজন ভালো খেলোয়াড় তৈরি করতে ভুমিকা রাখছে। বাংলাদেশ নারী ফুটবল দল ২০২২ সালের সাফ চ্যাম্পিয়নশিপে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রিকেটে নজর দিয়েছিলেন। ক্রিকেটে আমরা আন্তর্তাজিক অঙ্গনে অনেক দূর এগিয়েছি। ফুটবলের ক্ষেত্রে আমাদের অনেক এগিয়ে যেতে হবে।

অনুষ্ঠানে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন
অনুষ্ঠানে বক্তব্য দিচ্ছেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

রাজশাহীর অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ জিয়াউল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক, অতিরিক্ত ডিআইজি সাইফুল ইসলাম প্রমুখ। বক্তব্য দেন রাজশাহী জেলা ক্রীড়া অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন।

অনুষ্ঠানে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন
বিজয়ীদের হাতে ট্রফি তুলে দিচ্ছেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন

উল্লেখ্য, রাজশাহী বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস যৌথভাবে এই টুর্নামেন্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে চাপাইনবাবগঞ্জ জেলা ও রানার আপ হয়েছে পাবনা জেলা। সর্বোচ্চ গোলদাতা পাবনা জেলার মোঃ আজিম, সেরা খেলোয়াড় চাঁপাইনবাবগঞ্জের রেজুয়ান আলি ও সেরা গোল কিপার চাঁপাইনবাবগঞ্জের গোবিন্দ চন্দ্র সাহা। বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭) প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে সিরাজগঞ্জ জেলা। রানার আপ হয়েছে নওগাঁ জেলা। সর্বোচ্চ গোলদাতা নওগাঁর সিমা, সেরা খেলোয়াড় সিরাজগঞ্জের অয়ন্ত বালা মাহাতো ও সেরা গোল কিপার চাঁপাইনবাবগঞ্জের জ্যোতি রানী।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles