সর্বশেষ

43.9 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

বঙ্গবন্ধু কন্যা ২৪ ঘণ্টার মধ্যে ঘুমান মাত্র ৩ ঘণ্টা:সেতুমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি জানান, সারা বিশ্বে স্যাংশন, যুদ্ধ, পাল্টা যুদ্ধ, নতুন নতুন সংঘাতে উর্ধ্বগতি হচ্ছে জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের ।

বড় বড় দেশগুলো যুদ্ধ করে একে অন্যকে নিষেধাজ্ঞা দেওয়ায় দাম বাড়ছে জিনিসপত্রের। সেটার জন্য কষ্ট করতে হচ্ছে দেশের সাধারণ মানুষদের বাংলাদেশের মতো । এই কষ্টের জন্য দায়ী নয় সরকার । বিশ্ব পরিস্থিতি আমাদের ফেলে দিয়েছে সংকটের মুখে ।

রোববার (৪ জুন) দুপুর ১২টার দিকে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ১০ম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি । জেলা আওয়ামী লীগ আয়োজিত স্বরণসভায় নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক সভাপতিত্ব করেন । এতে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন প্রধান বক্তা ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু কন্যা ২৪ ঘণ্টার মধ্যে ঘুমান মাত্র ৩ ঘণ্টা । বাকি সময় তিনি ব্যয় করেন দেশ ও জনগণের কল্যাণে । সারাদিন কথা ভাবেন দেশের অর্থনীতির । সাধারণ মানুষের কথা ভাবেন। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, লোডশেডিং ও ডলার সংকটে কষ্ট পাচ্ছে মানুষ।

এতে কষ্ট পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও । বাংলাদেশে বঙ্গবন্ধুর পর শেখ হাসিনার চেয়ে আপনজন গরিব মানুষের আর নেই একটাও । গত ৪৮ বছরে সবচেয়ে জনপ্রিয়, সৎ, পরিশ্রমী ও দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles