সর্বশেষ

39.5 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বরণ করে নেওয়া হলো রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সভা ও নবাগত সভাপতিকে

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নিবার্হী পরিষদের সভা রোববার(৮মে) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বিকাল ৫টায় অনুষ্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নবাগত সভাপতি শামীম আহমেদ।

সভার শুরু প্রারম্ভে ফুল দিয়ে বরণ ও পরিচিতপর্ব  অনুষ্টিত হয়। বরণ ও পরিচিতি শেষে জেলা প্রশাসক ও নবাগত সভাপতি শামীম আহমেদ বলেন  চাকুরীসুত্রে এবার দিয়ে তিনবার আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মহোদয়ের গ্রীনসিটি রাজশাহীতে আসার সুযোগ সৃষ্টি হয়েছে বলেই ক্রীড়াঙ্গনে কাজ করার সুযোগ পেয়েছি । এই ক্রীড়াঙ্গনের মধ্য দিয়েই আমাদের দেশ বিশ্ব দরবারে পরিচিতি লাভ করেছে। রাজশাহীতে মেধাভিত্তিক অনেক খেলোয়াড় ও সংগঠক আছে তাদেরকে সাথে নিয়ে এই ক্রীড়াঙ্গনকে নতুন আঙ্গিকে তৈরী করে আপনাদের সহযোগিতায় ভালো খেলোয়াড় সৃষ্টি করে রাজশাহীকে গৌরবানিত্ব ও আলোকিত করে গড়ে তুলতে পারবো।

বক্তব্যের পালা শেষ করে তিনি সভার কাজ শুরু করার জন্য সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবীকে অনুরোধ জানালে তিনি আলোচ্যসুচি আকারে সভার কাজ শুর করেন এবং বিভিন্ন তথ্য তুলে ধরেন। তথ্যগুলি অনুসরন করে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়। সিদ্ধান্ত গুলি যথাক্রমে জেলা ভলিবল সমিতির সদস্যসচিব এটিএম হাফিজুল ইসলাম মুননুর পদত্যাগপত্র গ্রহন করে তার স্থলে সদস্য সচিব হিসেবে প্রাক্তন ভলিবল খেলোয়াড় রাফিখা খানম ছবিকে সদস্য সচিব মনোনীত করে উক্ত কমিটি পুনঃগঠন করা হয়।

এছাড়াও অভ্যন্তরিন অডিঠ কমিটির সদস্য মোঃ ভিকারুল ইসলাম ভিকুর পরিবর্তে কে এম মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিমকে সদস্য হিসেবে কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। এছাড়াও তিনটি ক্লাবের নাম পরিবর্তন এর আবেদনের প্রেক্ষিতে তা পরিবর্তন করা হয় তবে সংস্থার আয়ের স্বার্থে পরিবর্তন ফি বাবদ ৫ হাজার টাকা নির্ধরন করা হয়।

এছাড়াও মাচ-২৩ ও এপ্রিল-২৩ মাসের আয়-ব্যয় অনুমোদন করা হয়। এ সময সহ-সভাপতি পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু সালে আশরাফুল আলম, মোঃ মোস্তাক হোসেন, মোঃ রমজান আলী ,অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ শামসুজ্জামান রতন, যুগ্ম-সম্পাদক(প্রশাসন) মোঃ নাজমীর আহমেদ, কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল ও নির্বাহী সদস্যগন উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles