সর্বশেষ

42.9 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

বাংলাদেশ ব্যাংকের তত্তাবধায়নে রাকাব-এ উদ্যোক্তা উন্নয়ন বিষয়ক কর্মসূচির সমাপনী

নিজস্ব প্রতিবেদকঃ  ০১ সেপ্টেম্বর ২০২২ তারিখে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ট্রেনিং ইনস্টিটিউটে বাংলাদেশ ব্যাংকের এসএমইএসপিডি এর SEIP প্রকল্প-এর আওতায় উদ্যোক্তা উন্নয়ন কর্মসূচী (Entrepreneurship Development Program) এর সমাপনী ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংক, রাজশাহীর নির্বাহী পরিচালক জগন্নাথ চন্দ্র ঘোষ।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মোঃ আরিফুজ্জামান , যুগ্ম পরিচালক মোহাম্মদ জাহিদ ইকবাল, রাকাব রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মোঃ আতিকুল ইসলাম এবং রাকাব, ঋণ ও অগ্রিম বিভাগ-১ এর উপ-মহাব্যবস্থাপক ও এসএমই হেড শওকত শহীদুল ইসলাম।

প্রোগ্রামের এর কো-অর্ডিনেটর হিসেবে ছিলেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, ট্রেনিং ইনস্টিটিউটের অধ্যক্ষ সুব্রত কুমার সরকার। ১ আগস্ট হতে ৩১ আগস্ট ২০২২ তারিখ পর্যন্ত চলমান এই কর্মসূচিতে রাজশাহী অঞ্চলের বিভিন্ন শ্রেণী পেশার ২৫ জন উদ্যোক্তা অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদেরকে পুরস্কার প্রদান এবং কোর্সে অংশগ্রহণকারী সকলকে সনদপত্র বিতরণ করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles