সর্বশেষ

43.2 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বিএনপির একমাত্র সম্বল মিথ্যাচার : ওবায়দুল কাদের

নওগাঁ প্রতিনিধি : মিথ্যাচার বিএনপির একমাত্র সম্বল বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আরো বলেন, তারা মিথ্যাকে পুঁজি করে চলে। কোন কিছু বাঁধে না বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর এর মুখে। যা মুখে আসে তাই বলে।

আজ রোববার (৪ জুন) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক আব্দুল জলিলের ১০ম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় নওগাঁ শহরের নওজোয়ান মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা। জেলা আওয়ামী লীগ এর আয়োজিত এ অনুষ্ঠানে নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক সভাপতিত্ব করেন।

ওবায়দুল কাদের আরো বলেন, মানুষ লোডশেডিং, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও ডলার সংকটে কষ্ট পাচ্ছে। এতে কষ্ট পাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। বঙ্গবন্ধুর পর শেখ হাসিনা ছাড়া বাংলাদেশে গরীব মানুষের একমাত্র আপনজন আর কেউ নেই। ২৪ ঘন্টার মধ্যে বঙ্গবন্ধুর কন্যা ৩ ঘন্টা ঘুমান, তিনি রাত জেগে কাজ করেন। সারাদিন বসে বসে দেশের অর্থনীতি এবং সাধারণ জনগণের কথা ভাবেন।

এসময় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, নওগাঁ-৬ আসনের সাংসদ আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ-৫ সদর আসনের সাংসদ ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৩ আসনের সাংসদ ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-২ আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার, সাবেক এমপি শাহিন মনোয়ারা হক, সাবেক এমপি ড. আকরাম হোসেন চৌধূরী, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট খোদাদাদ খান পিটু সহ কেন্দ্রীয় ও স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles