সর্বশেষ

33.9 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

বিএনপির জনসমাবেশে থাকবে র‌্যাবের সদস্যরা মোতায়েন

টপ নিউজ ডেস্কঃ আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে বিএনপি ঢাকা বিভাগীয় সমাবেশের ডাক দিয়েছে । এই সমাবেশ ঘিরে যেকোনো ধরনের উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রস্তুত রয়েছে। প্রস্তুত রয়েছে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট, স্পেশাল ডগ স্কোয়াড, স্পেশাল ফোর্স, হেলিকপ্টার ইউনিট । নাশকতার পরিস্থিতি যাতে তৈরি না হয় সেজন্য সাদা পোশাকে র‌্যাবের গোয়েন্দা সদস্যরা মোতায়েন থাকবে।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন একথা বলেন। ১০ ডিসেম্বর সমাবেশ ঘিরে র‌্যাবের নিরাপত্তা প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে কমান্ডার মঈন বলেন, বাংলাদেশে বর্তমানে বিরাজ করছে সুষ্ঠু-স্বাভাবিক রাজনৈতিক অবস্থা ।

বিএনপির জনসমাবেশ ঘিরে র‌্যাবের পক্ষ থেকে নজরদারি থাকবে রুটিন পেট্রোল থাকবে, চেকপোস্ট থাকবে, সাইবার ওয়ার্ল্ডে আমাদের গোয়েন্দা । যাতে কোনো ধরনের উসকানিমূলক প্রচার-প্রচারণা চালিয়ে নাশকতার চেষ্টা না হয়, সেজন্য র‌্যাবের সদস্যরা মোতায়েন থাকবে সাদা পোশাকে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles