সর্বশেষ

43.3 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

বিএনপির হাঁকডাক খতম হয়ে গেছে:ওবায়দুল কাদের

টপ নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির হাঁকডাক খতম হয়ে গেছে ১০ তারিখের পর । তাদের খেলা এখন শেষ। কোয়ার্টার ফাইনালে বিজয়ী হয়েছে বঙ্গবন্ধুর আওয়ামী লীগ । সামনে সেমিফাইনাল। এরপর ২৪ সালের জানুয়ারির নির্বাচনে হবে ফাইনাল খেলা।

তিনি বলেন, তারা বলেছিল ১০ ডিসেম্বর বিজয় মিছিল করবে, সব কিছু অচল করে দেবে। কিন্তু কই ১০ তারিখ তো চলে গেছে, এখন তারা নিজেরাই অচল হয়ে গেল। বিএনপির সরকার পতনের রঙিন খোয়াব অবশেষে খতম। এখন খেলা হবে বিএনপির দুর্নীতির বিরুদ্ধে, খেলা হবে হাওয়া ভবনের বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে ।

সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি বলেন, ২০০৭ সালে মুচলেকা দিয়ে তারেক রহমান দেশ ছেড়ে গেলেন আর রাজনীতি করবেন না বলে। দেখতে দেখতে ১৫ বছর কেটে গেল। শুনছি উনি দেশে আসবেন। তা আবার কবে? মানুষ বাঁচে কয় বছর? মানুষ পুড়িয়ে হত্যা করে ক্ষমতায় আসা যায় না। মানুষের আস্থা অর্জন করা যায় না। বিএনপির কাজই হচ্ছে লুটপাট ও সন্ত্রাস করা। তারা দেশে কী করেছে তা আপনারা দেখেছেন।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles