সর্বশেষ

43.3 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বিএনপি আন্দোলনের পথ হারিয়ে দিশেহারা হয়ে পড়েছে :সেতুমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যুক্তরাষ্ট্রের নতুন ভিসা নীতির কারণে ভেস্তে গেছে বিএনপির নির্বাচন বর্জনের ষড়যন্ত্র ।

ওবায়দুল কাদের বলেন, নীলনকশা অনুযায়ী বিদেশি প্রভুদের কাছ থেকে সাড়া না পেয়ে বিএনপি গভীর হতাশায় এখন নিমজ্জিত। তাই বিএনপি আন্দোলনের পথ হারিয়ে হয়ে পড়েছে দিশেহারা । ‘বিএনপি না এলে জাতীয় ও আন্তর্জাতিক ক্ষেত্রে অংশগ্রহণমূলক বিবেচিত হবে না নির্বাচন ’ গণতন্ত্রের অন্তর্নিহিত আদর্শ পরিপন্থি মুখ থুবড়ে পড়েছে এমন অপপ্রচার ।

সোমবার (২৯ মে) দুপুরে দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে এসব কথা বলেন তিনি । বিবৃতিতে তিনি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যা বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ । বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিদেশি প্রভুদের তুষ্ট করার জন্য বিএনপি মিলিয়ন ডলার খরচ করে লবিস্ট ফার্ম নিয়োগ করেছে।

এখনও তাদের সেই ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। বিদেশি প্রভুদের কাছ থেকে আশানুরূপ সাড়া না পেয়ে তারা এখন মার্কিন যুক্তরাষ্ট্রের নতুন ভিসানীতির আলোকে সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে কুৎসা রটাতে ষড়যন্ত্র করছে নতুন নতুন নাটক সাজিয়ে।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles