সর্বশেষ

33.7 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল পাঁচবার:স্বাস্থ্যমন্ত্রী

টপ নিউজ ডেস্কঃ স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি নেতারা সারা বছরই আন্দোলন করে টেলিভিশনের পর্দায়, ঘরে বসে আর মিটিং করে মাঝে মাঝে। এখন আবার তারা বলছে ঈদের পরে নাকি আন্দোলনে নামবে। তাদের আন্দোলনকে ভয় পায় না আওয়ামীলীগ। কারণ আমাদের সঙ্গে আছে দেশের জনগণ । আওয়ামী লীগ আন্দোলন সংগ্রাম করেই এই দেশ স্বাধীন করেছে। আন্দোলন সংগ্রাম করেই এখন পর্যন্ত দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যায় মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার চরতিল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, পাকা রাস্তা ও ব্রিজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি । মন্ত্রী বলেন, বিএনপি দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল পাঁচবার । বিদ্যুৎ, সারের খাতে লুট করেছিল। বিদ্যুৎ সারের দাবিতে দেশের সাধারণ মানুষ আন্দোলনে নামলে তাদের গুলি করে মেরেছে তারা। তারা হত্যার রাজনীতি করে জামায়াতের সঙ্গে। যারা এদেশের স্বাধীনতা চায় নাই, তাদের দিয়ে এই দেশের কোনো উন্নয়ন হবে না। বিএনপি ক্ষমতায় আসলে দেশের মানুষ কখনো শান্তিতে থাকতে পারবে না।

তিনি আরো বলেন, করোনায় যেখানে আমেরিকাতে প্রতি দশ লাখে আড়াই হাজার লোক মারা গেছে, ভারতে প্রতি দশ লাখে পৌনে চারশ লোক মারা গেছে। ইংল্যান্ড, ইউরোপে প্রতি দশ লাখে মারা গেছে ৩ হাজার। সেখানে বাংলাদেশে প্রতি দশ লাখে মারা গেছেন ১৭০ জন। আমরা চেষ্টা করেছি যাতে কেউ মারা না যায়। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর সঠিক দিকনির্দেশনা দিয়ে আমাদের পরিচালনা করার কারণে। এভাবেই প্রতিটি ক্ষেত্রেই প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় এগিয়ে যাচ্ছে দেশ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles