সর্বশেষ

26.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

বিতর্কিত ‘দ্য কেরালা স্টোরি’ ছবির পাশে নরেন্দ্র মোদি

টপ নিউজ ডেস্কঃ ভারতের কর্ণাটকে ভোট প্রচারে গিয়ে কংগ্রেসকে তোপ দাগতে ‘দ্য কেরালা স্টোরি’কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি হাতিয়ার করেছিলেন । ছবিটির বিষয়বস্তুর প্রশংসা তার মুখে শোনা গিয়েছিল । আর খোদ প্রধানমন্ত্রীর প্রশংসা পেয়ে উচ্ছ্বসিত ছবির নির্মাতারা।

প্রযোজক ভিপুল শাহর দাবি, সিনেমার মাধ্যমে কী ধরনের বার্তা দেওয়ার চেষ্টা করা হয়েছে, তা পরিষ্কার করে দিয়েছেন মোদিই । ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বিতর্ক শুরু হয়েছে ।

তাতে দেখানো হয়, কেরালা থেকে ৩২ হাজার নারী নিখোঁজ হয়ে যান, যারা পরে যোগ দেন জঙ্গিগোষ্ঠী আইসিসে । তবে কেরালা রাজ্যের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন মিথ্যা বলে দাবি করেন এ তথ্য । ছবির নির্মাতাদের বিরুদ্ধে সরব হয়ে কংগ্রেস নেতা শশী থারুর জানান, বাস্তবকে ফুটিয়ে তোলা হচ্ছে ভুলভাবে ।

এদিকে গতকাল শুক্রবার কেরালায় নির্বাচনী প্রচারে গিয়ে এই ছবির সমর্থনেই কার্যত মোদি সুর চড়ান । বলে দেন, এই ছবিকে নিষিদ্ধ করার দাবি তুলে কংগ্রেস আদতে প্রশ্রয় দিচ্ছে
সন্ত্রাসবাদকেই । তাই বিতর্কের আবহে প্রধানমন্ত্রীকে পাশে পেয়ে প্রযোজক খুশি ।

তিনি বলেন, আমরা বারবার বলেছি যে এই সিনেমা কোনো সম্প্রদায় কিংবা নয় ধর্মের বিরুদ্ধে। সন্ত্রাসের বিরুদ্ধে সরব হয়েছে। আর সেটাই এবার জানিয়ে দিলেন খোদ আমাদের প্রধানমন্ত্রীও।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles