সর্বশেষ

24.3 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

বিরামপুরে ওএমএস চাল বিক্রির উদ্বোধন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ সারাদেশের মতোই দিনাজপুরের বিরামপুরে নিম্ন আয়ের মানুষের জন্য “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ”-এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাদ্যবান্ধব ও ওএমএসের কম দামে চাল বিক্রি শুভ উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পৌর এলাকায় ঢাকা মোড়ে মেসার্স হীরা ট্রেডার্সের খাদ্যবান্ধব ওএমএস চাল বিক্রির শুভ উদ্ধোধন করেন-পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী। 

খাদ্যবান্ধব ওএমএস চাল বিক্রির উদ্ধোধনে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার আশরাফুল ইসলাম, ২নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলম, ডিলার জাহাঙ্গীর আলম বুলু, মাহবুব রহমান, আজমল হোসেন, সুধীজন, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে। 

এসময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মোস্তাফিজার রহমান বলেন, আজ বিরামপুর পৌর শহরে খাদ্যবান্ধব ওএমএস এর চাল ঢাকামোড়, পাইলট স্কুলের সামনে, কেডিসি রোড, কলেজ বাজারসহ ৪টি স্থানে চারজন ডিলারের মাধ্যমে  বিক্রি করা হচ্ছে। এদিকে কম দামে চাল কিনতে পেরে খুশি নিম্ন আয়ের ভোক্তাভোগীরা বলেও জানান তিনি। 

উদ্বোধন শেষে এসময় পৌর মেয়র আককাস আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গরীব, শ্রমিক, দিনমজুর এবং দরিদ্র মানুষদের কথা বিবেচনা করে খাদ্যবান্ধব ওএমএস চালের মূল্য হ্রাস করেছেন। খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ভোটার আইডি কার্ডের ফটোকপি ও টিসিবির ফ্যামেলি কার্ডধারীরা মাথাপিছু ৩০ টাকা কেজি দরে সর্বোচ্চ ৫ কেজি করে চাল কিনতে পারবেন। দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রীর সময়োপযোগী এই সিদ্ধান্তকে আন্তরিক অভিবাদন জানান ভোক্তাভুগীরা। এসময় বঙ্গবন্ধুর কন্যা মাননীয় শেখ হাসিনার জন্য মহান রাব্বুলা আলামিনের কাছে দোয়া ও তার দীর্ঘায়ু কামনা করেন গরীব,দিনমজুর, শ্রমিক এবং দরিদ্র মানুষেরা।

 সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles