সর্বশেষ

36.1 C
Rajshahi
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

বিরামপুরে লিচু বাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ বিরামপুর পৌর শহর এলাকার দোশরা পলাশবাড়ি মৃত খাজের উদ্দীনের লিচু বাগান থেকে মাহবুব আলম সাকিব (১৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাহবুব আলম সাকিব পাবর্তীপুর উপজেলার সংকরপুর গ্রামের মিন্টু প্রামানিক এর ছেলে। বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার  বিকেল প্রায় ৪ টার দিকে দোশরা পলাশবাড়ি মৃত খাজের উদ্দীনের লিচু বাগানে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করেন। আরো জানা যায় যে, ইট দিয়ে নিহতের মাথা থেঁতলানো এবং গলায় গামছা পেঁচানো ছিলো। লাশটির পরনে নীল রংয়ের লুঙ্গি ও গায়ে মিষ্টি রংয়ের টি-শার্ট ছিল।

বিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লিচু বাগান থেকে মাহবুব আলম সাকিব নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে পদক্ষেপ নেওয়া হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles