সর্বশেষ

35.7 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বিয়ের আসরে আনন্দ উপযাপনে গুলি, কনে নিহত

টপ নিউজ ডেস্ক:  বিয়ের আসরে আনন্দ উপযাপনের জন্য ছোড়া হয় গুলি এতে নিহত হয়েছেন কনে। ইরানের ফিরোজাবাদ শহরের একটি বিয়ের অনুষ্ঠানে এই ঘটনা ঘটে বলে নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে জানা গিয়েয়েছে।

 সেই প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর একজন অতিথি অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে গুলি ছোড়ার সিদ্ধান্ত নেন । এ সময় একটি গুলি লক্ষ্যভ্রষ্ট করে কনে মাহভাশ লেঘাই (২৪) এর মাথার খুলিতে আঘাত হানে। সেই গুলিটিই আরও দুই অতিথির শরীরে আঘাত হানে। এতে কনে মৃত্যু ঘটে। এভাবে  গুলি ছুড়ে উদযাপন ইরানে অবৈধ বলে নিউইয়র্ক টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে। অন্য দুই অতিথি এতে সামান্য আহত হন।

এ ব্যাপারে পুলিশের মুখপাত্র কর্নেল মেহেদি জোকার গণমাধ্যমকে বলেছেন, ফিরোজাবাদ শহরের একটি বিয়ের অনুষ্ঠানে গুলি চালানোর খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে কর্মকর্তাদের পাঠানো হয়।

যিনি গুলি ছুড়েছিলেন তিনি বরের চাচাতো ভাই (৩৬) বলে জানিয়েছে পুলিশ। ওই ব্যক্তি ‘অস্ত্রের নিয়ন্ত্রণ দক্ষ’ ছিলেন না বলে পুলিশ সূত্রে জানা যায়।

পুলিশ আরও জানায়, ওই ব্যক্তি অস্ত্র নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান। তবে পরে তাকে গ্রেপ্তার করা হয়। যে অস্ত্র দিয়ে গুলি করা হয় সেটি লাইসেন্সবিহীন হান্টিং রাইফেল বলে জানিয়েছে পুলিশ।

মাহভাশ লেঘাই সম্প্রতি মনোবিজ্ঞান থেকে স্নাতক সম্পন্ন করেছিলেন। তিনি একজন সমাজকর্মীও ছিলেন। মাদক সেবনকারীদের তাদের আসক্তি দূর করতে সাহায্য করতেন তিনি। তার ইচ্ছা অনুযায়ী মৃত্যুর পর তার অঙ্গ তিনজনকে দান করেছেন পরিবারের সদস্যরা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles