সর্বশেষ

35.7 C
Rajshahi
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ব্যর্থতার দায় নিয়ে রোনালদোকে কেনা আল-নাসর প্রেসিডেন্টের পদত্যাগ!

টপ নিউজ ডেক্স: সুপার কাপ থেকে বিদায় আগেই নিশ্চিত হয়ে গেছে । সৌদি প্রো লিগের শীর্ষস্থানও আল-নাসরের দখলে নেই। সর্বশেষ হাতছাড়া হয়ে গেছে কিং কাপও। চলতি মৌসুমে ট্রফিহীন থাকাটা আল-নাসরের এখন অনেকটাই নিশ্চিত। সৌদি গেজেটের খবরে জানা যায় এদিকে, ক্লাবের একের পর এক ব্যর্থতার মুখে আল-নাসর প্রেসিডেন্ট মুসাল্লি আল-মুয়াম্মার পদত্যাগপত্র জমা দিয়েছেন।

গেল বছরের শেষ দিকে রোনালদোকে রেকর্ড দামে দলে ভেড়ায় আল-নাসর। ইউরোপ থেকে মরুর দেশে পর্তুগিজ সুপারস্টারকে উড়িয়ে নেওয়ার পেছনে আল-নাসর প্রেসিডেন্ট মুসাল্লি আল-মুয়াম্মারের বড় ভূমিকা ছিল। তবে তেমন সাফল্য পায়নি তারা বড় তারকাকে ক্লাবে নিয়ে। উল্টো হাতছাড়া হচ্ছে একের পর এক ট্রফি সৌদির অন্যতম শীর্ষ এই ক্লাবটির। এমনই পরিস্থিতিতে পদত্যাগপত্র জমা দিয়েছেন ক্লাব সভাপতি ব্যর্থতার দায় নিয়ে।

প্রতিবেদন বলছে, নিয়ম অনুযায়ী সৌদির ক্রীড়া মন্ত্রণালয়ের কাছে এবং আল নাসরের বর্তমান পরিচালকদের কাছে মুয়াম্মার জমা দিয়েছেন পদত্যাগপত্র। তার পদত্যাগপত্র গ্রহণ করে নতুন সভাপতি নিয়োগ দিতে পারে ক্লাবটি চলতি মৌসুম শেষ হওয়ার আগেই।

গত বছরের ডিসেম্বরে আল-নাসরে যোগ দিয়েছিলেন রোনালদো বিপুল অঙ্কের বেতন-ভাতায়। সৌদি আরবের ক্লাবটির হয়ে  ১৪ ম্যাচে তিনি ১১ গোল করেছেন সব প্রতিযোগিতা মিলিয়ে। সবগুলো গোলই এসেছে প্রো লিগে। যে আল ওয়েহদার কাছে হেরে কিং কাপ থেকে ছিটকে গেছে আল-নাসর, গত ফেব্রুয়ারিতে সবগুলো গোল করেছিলেন রোনালদো তাদের বিপক্ষেই ৪-০ ব্যবধানের জয়ে ।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles