সর্বশেষ

24.3 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

ভলিবল লীগ : ডিফেন্ডিং চ্যাম্পিয়ন হারলো ৩-০তে

ক্রীড়া প্রতিবেদকঃ রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার অর্থায়নে ও জেলা ভলিবল সমিতির ব্যবস্থাপনায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে গতকাল সোমবার (১৬ জানুয়ারী) ১ম বিভাগ ভলিবল লীগ শুরু হয়েছে। উদ্বোধনী দিনের খেলায় গতবারের চ্যাম্পিয়ন ব্রাইটষ্টার ক্লাব ৩-০ সেটে হারায় আমবাগান ক্লাবকে।

 আজকের খেলায় ইউনাইটেড স্পোর্টিং ক্লাব, মর্ডাণ বক্সিং ক্লাব, ব্রাদার্স ইউনিয়ন ও  রাজশাহী সিটি ক্লাব অংশ নেবে। এই লীগের মোট ১২টি ক্লাব অংশ গ্রহন করছে। জেলা ভলিবল সমিতির আহবায়ক মোঃ এন্তাজুল হক বাবুর সভাপতিত্বে এই লীগের উদ্বোধন করেন জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল।

এর আগে তিনি বলেন রাজশাহীতে খেলার জোয়ার শুরু হয়েছে। এই খেলাধুলার মধ্য দিয়েই আমাদের ছেলেমেয়েরা মাদক থেকে দুরে থাকবে। এই খেলাটি সুষ্ঠ ও সুন্দরভারে শেষ করার জন্য সংগঠক ও কর্মকর্তাগন অনুরোধ জানান।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন জাতীয় ভলিবল খেলোয়াড় ও সংগঠক মোঃ হাসিনুল ইসলাম চুন্নু, সমিতির সদস্য সচিব ও বাংলাদেশ ভলিবল দলের প্রাক্তন অধিনায়ক এটিএম হাফিজুল ইসলাম মুন্নু, যুগ্ম-সদস্য সচিব ও প্রাক্তন জেলা ভলিবল দলের খেলোয়াড় রাফিখা খানম ছবি, চারঘাট পৌরসভার মেয়র ও জেলা ভলিবল সমিতির সদস্য মোঃ একরামুল হক, প্রাক্তন ভলিবল খেলোয়াড় ও সদস্য মোঃ আব্দুল মতিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু। এ সময় নির্বাহী সদস্য মোঃ রোকনুজ্জামান রোকন, হকি সদস্য সচিব মোঃ তৌফিকুর রহমান রতন, শেখ মোঃ আজিজুর রহমান বাচ্চুসহ অন্য সদস্য ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles