সর্বশেষ

26.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

ভাগনের ছুরির আঘাতে মামা খুন

টপ নিউজ ডেক্সঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জমিসংক্রান্ত বিরোধের জেরে ভাগ্নের ছুরির আঘাতে মাদ্রাসা শিক্ষক মামা নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার  (১৪ ই এপ্রিল)বিকেলে উপজেলার পোড়াবাড়িয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম আফজাল (৩২)। তিনি পোড়াবাড়িয়া গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে এবং পোড়াবাড়িয়া দাখিল মাদ্রাসার ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক হিসেবে কর্মকর্ত ছিলেন। ঘটনার পর থেকে ভাগনে মহসিন মিয়া (১৮) পলাতক রয়েছে। মহসিন কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল এলাকার মোঃ শাহাবুদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মহসিন তাঁর মাকে নিয়ে মামার বাড়িতে থাকতেন। জমি নিয়ে মামার সঙ্গে গত কিছুদিন থেকে তাঁর বিরোধ চলছিল। গতকাল বিকেলে কথা-কাটাকাটির একপর্যায়ে ভাগনে মহসিন তার মামা আফজালকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আফজালকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) নাহিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  ঘাতক মহসিনকে গ্রেপ্তার করার জন্য পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

সম্পাদনায়ঃ শাহাদাত হোসাইন

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles