সর্বশেষ

28.2 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২০, ২০২৪

মহাদেবপুরে এমপির পুত্র যুবলীগ নেতাকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দীন তরফদারের পুত্র যুবলীগ নেতা রকিকে লক্ষ্য করে ককটেল হামলার ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের পাশে অবস্থিত বুলবুল সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা ও থানা পুলিশ সূত্র জানায়, নওগাঁ-৩ মহাদেবপুর বদলগাছী আসনের এমপি আলহাজ্ব ছলিম উদ্দিন তরফদার সেলিমের পুত্র ও উপজেলা যুবলীগের অন্যতম সদস্য সাকলাইন মাহমুদ রকি, সদও ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিলসহ স্থানীয় যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে ওই স্থানে প্রতিদিনের মতো মতবিনিময় করছিলেন।

এ সময় হেলমেট পড়া ২জন মোটরসাইকেল আরোহী যুবলীগ নেতা সাকলাইন মাহমুদ রকি ও সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিলকে লক্ষ্য করে পর পর ৩টি ককটেল নিক্ষেপ করে। দুষ্কৃতকারীরা ককটেল হামলা করে মটরসাইকেল যোগে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। তাদের নিক্ষিপ্ত ককটেলগুলো বৈদ্যুতিক খুঁটিতে লেগে বিকট শব্দে বিষ্ফোরন ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। যুবলীগ নেতা ও সদর ইউপি চেয়ারম্যানকে লক্ষ্য করে ককটেল হামলার ঘটনার প্রতিবাদে তৎক্ষনিক আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের বিক্ষুদ্ধকর্মীরা ঘটনাস্থলে গিয়ে নওগাঁ-নজিপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে।

খবর পেয়ে পুলিশ এসে বিক্ষোভকারীদের শান্ত করে এবং অবরোধ প্রত্যাহার করে নেয়। ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেনের বলেন, হামলাকারীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles