সর্বশেষ

26.2 C
Rajshahi
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

মানবিক কাজে এগিয়ে এসেছেন সমাজ সেবক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ড মহিষাল বাড়ি এলাকার মাইনুল ইসলামের ছেলে নুরুল ইসলাম বাবু তিনি পেশায় একজন রাজমিস্ত্রি পরিবার নিয়ে ভালোই কাটছিলো নুরুল ইসলাম বাবুর জিবন কিন্তু হটাৎ করে তিনি এজমা জনিত হাপানি ও মাথার সমিস্যায় ভুগছেন স্থানীয় ডাক্তারের পরামর্শে গত ২৫ জানুয়ারী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় নুরুল ইসলামকে এমন তো অবস্থায় নুরুল ইসলামের স্ত্রী ও সন্তান টাকার জন্য উন্নত চিকিৎসা করাতে পারছেন না নুরুল ইসলামের।



ঠিক সে সময় নুরুল ইসলামের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন গোদাগাড়ী পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যার কাজি হচ্ছে অসহায় মানুষের পাশে থেকে সেবা করা তিনি হচ্ছেন নুরুজ্জামান কাজল। অসুস্থ নুরুল ইসলামের সর্বক্ষণিক খোঁজখবর ও তার স্ত্রীর হাতে এলাকার মধ্যবিত্তদের সহযোগিতা নিয়ে নগত ২৫ হাজার টাকা তুলে দেন নুরুজ্জামান কাজল। অসুস্থ নুরুল ইসলামের পাশে থাকার প্রতিশ্রুতি ও দেন তিনি।

অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে নুরুজ্জামান কাজল বলেন নুরুল ইসলাম এ-র পরিবার খুব অসহায় পরিবার। সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিলে নুরুল ইসলাম এর চিকিৎসা সুষ্ঠু ভাবে তার পরিবার করাতে পারতো এবং সে সুস্থ হয়ে ফিরে এলে তার পরিবার আবারও সচ্ছলভাবে বাঁচতে পারতো । সুতরাং এলাকাবাসী হিসেবে সমাজের বিদ্যমানদের কাছে আমাদের আকুল আবেদন আপনারা সবাই এই অসহায় পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। পরিবারটি অসহায় দিনযাপন করছে বলে আহ্বান জানান তিনি।

সম্পাদনায় : হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles